কিছুদিন আগেই জানা গেছে সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খান বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। করণ জোহর প্রযোজিত সিনেমাটি পরিচালনা করবেন বোমান ইরানির ছেলে কায়োজে। নাম ঠিক না হওয়া সিনেমাটির ব্যাপারে এবার এল নতুন আরেক তথ্য। শোনা যাচ্ছে, এতে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী কাজল।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, করণ জোহরের পরবর্তী প্রযোজনায় স্বাক্ষর করেছেন কাজল। এতে ইব্রাহিমের সঙ্গে অভিনয় করবেন এই অভিনেত্রী। সিনেমাটি কাশ্মীরি সন্ত্রাসবাদকে কেন্দ্র করে একটি থ্রিলার ড্রামা হবে বলে দাবি করা হয়েছে এবং আগামী বছরের শুরুতে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। প্রতিবেদনে আরও জানা যায়, কাজল এতে একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করবেন।

কাজল এর আগে ইব্রাহিমের বাবা সাইফ আলী খানের সাথে ‘দিল্লাগি, ‘হামেশা, ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সহ বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই প্রথমবারের মতো সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে কাজ করবেন তিনি। ইব্রাহিম অবশ্য এর জন্য অনেক আগে থেকেই প্রস্তুতিও শুরু করেছেন। এদিকে শাহরুখ খানের ‘মাই নেম ইজ খান’-এর ১২ বছর পর করণ জোহর ও কাজল একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

বর্তমানে কারণ জোহরের পরিচালনায় তার আসন্ন চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে সহযোগী পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। এতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, রণবীর সিং, শাবানা আজমি, ধর্মেন্দ্র ও জয়া বচ্চন।