বাংলাদেশের অন্যতমজনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডইনফিনিক্স। নিজেদেরযুগান্তকারী উদ্ভাবনদিয়েইতোমধ্যে বাজারেসাড়া ফেলেছেতারা। গ্রাহকদের জন্য আছেতাদেরতিনটি স্মার্টফোনসিরিজ। নোট, হট ও স্মার্ট সিরিজেরপ্রতিটি ফোনেরআছে অনন্য বৈশিষ্ট্য এবংঅসাধারণ সব ফিচার। গ্রাহকের বিভিন্ন ধরনের চাহিদা পূরণকরছে এই সিরিজগুলো। চলুন দেখে নেওয়াযাক নোট, হট ও স্মার্ট সিরিজের অনন্য বৈশিষ্ট্যগুলো।

ইনফিনিক্স নোটসিরিজ
বড়ডিসপে¬, শক্তিশালী প্রসেসরএবং দীর্ঘস্থায়ীব্যাটারির স্মার্টফোনেরচাহিদা ক্রমাগতবাড়ছে। গ্রাহকদের এই চাহিদাপূরণেই নোটসিরিজেরআবির্ভাব। উন্নত স্পেসিফিকেশননিয়ে এই সিরিজের ফোনগুলোগ্রাহকদেরপ্রিমিয়ামএক্সপিরিয়েন্সদিতেপ্রস্তুত। নতুনচাকুরিজীবী, বিশ্ববিদ্যালয় পড়–য়া শিক্ষার্থী ও ব্যবসায়ীদের জন্য নোটসিরিজহতেপারেঅন্যতমপছন্দ।

ইনফিনিক্স হটসিরিজ
দামে কম তবেমানেভালো এই সিরিজের ফোন। বাজেটএকটু কম হলেও সেরা পারফরম্যান্সচাওয়াগ্রাহকদেরচাহিদাপূরণকরছে এই সিরিজ। সন্তুষ্টজনক স্পেসিফিকেশনআরফিচারনিয়ে গেমারদের সেরা পছন্দ ইনফিনিক্সেরহটসিরিজ।

ইনফিনিক্স স্মার্ট সিরিজ
টাইটবাজেটেরগ্রাহকদের জন্য ভালোপারফরম্যান্সপাওয়ারব্যবস্থা করেছে স্মার্ট সিরিজ। দামেরতুলনায় বেশভালো স্পেসিফিকেশননিয়ে কম বাজেটেরগ্রাহকদেরচাহিদাপূরণকরতেপারছে এই সিরিজ।

স্মার্টফোনপ্রেমীবিশালসংখ্যকগ্রাহকেরনানাচাহিদা ও বাজেটেরকথাবিবেচনাকরে বেশকিছু স্মার্টফোনবাজারেএনেছেইনফিনিক্স। গ্রাহকনিজের জন্য বাপ্রিয়জনের জন্য যে সিরিজের স্মার্টফোনইপছন্দ করুকনা কেন, দামেরতুলনায়তাসবসময়ইভালোহওয়ারনিশ্চয়তাদিচ্ছে ব্র্যান্ডটি। পাশাপাশি দারাজেরঅনলাইন শপ থেকে ইনফিনিক্সের ফোনকিনলে, ৮% ভাউচারডিসকাউন্ট ও ১০% প্রিপেমেন্টডিসকাউন্টসহ মোট ১৮% ছাড়পাবেনগ্রাহকরা। তাছাড়া, ৬ মাসপর্যন্ত ০% ইএমআই-তে ইনফিনিক্সের ফোন কেনারসুযোগ তো থাকছেই।

ইনফিনিক্স:
ইনফিনিক্স মোবিলিটিএকটিউদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালেপ্রতিষ্ঠিতইনফিনিক্স ব্র্যান্ডেরআওতায়বিশ্বজুড়েঅনেকধরনেরডিভাইসডিজাইন, প্রস্তুত ও বাজারজাতকরে থাকে কোম্পানিটি। আজকেরতরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইলডিভাইসপ্রস্তুত করাতাদেরমূল লক্ষ্য। এই ফোনগুলোরমূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডিডিভাইসগুলোব্যবহারকারীরপ্রয়োজনেরকথামাথায় রেখে তৈরিকরা হয়।
“ভবিষ্যৎআমাদেরহাতেরমুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়েইনফিনিক্স আজকেরতরুণদের স্বকীয়তাতুলেধরার জন্য অনুপ্রাণিতকরতেচায়। আফ্রিকা, ল্যাটিনআমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়াএবং দক্ষিণএশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানিরপণ্য বিক্রি করা হয়। বিস্ময়করগতিতেবিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটিরঅভূতপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণমানের ফ্ল্যাগশিপ-লেভেলডিভাইসপ্রস্তুত করাচালিয়েযাওয়ারবড়পরিকল্পনাওতাদেররয়েছে।