গাজীপুরে দূর্গাপূজা পরিদর্শণ করেছেন র‌্যাব-১ এর অধিনায়ক লে: কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ। রবিববার রাতে তিনি জেলা শহরের শিববাড়ি শ্রী শ্রী ইন্দ্রেশ্বর শিব মন্দিরের পূজাম-প পরিদর্শন করেন।

পরিদর্শণকালে র‌্যাব কর্মকর্তা বলেন, সারা দেশে ৩৩ হাজারের বেশি ম-পে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এ পর্যন্ত কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটে নি। পূজাকে কেন্দ্র করে র‌্যাব দেশব্যাপি ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে। যাতে হিন্দু সম্প্রদায়ের লোকজন নির্বিঘেœ তাদের ধর্মীয় কাজ সম্পন্ন করতে পারে। এরজন্য র‌্যাব বিভিন্ন ধরণের কার্যক্রম যেমন রোভার্স পেট্রোলিং, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি, চেকপোষ্ট স্থাপন বিশেষ করে সাইবার পেট্রোলিং করে যাচ্ছি। উৎসবকে পুঁজি করে কোন অপশক্তি বিশৃংখলা করার পায়তারা করলে তাদের প্রতিহত ও প্রতিরোধ করতে আমরা প্রস্তুত আছি। এ জন্য দেশব্যাপি র‌্যাব সদস্যরা দিন-রাত কাজ করে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাবড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ ইয়াসির আরাফাত হোসেন, গাজীপুর মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি অরুণ কুমার সাহা, সাধারণ সম্পাদক নারায়ন কুমার দাস,গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু, সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন।