মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক দেখে ব্রেক করতে গিয়ে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (৪ নভেম্বর) দুপুর সোয়া বারোটা দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোটকমলদহ বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন— উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে মো. আকিব (১৮), একই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে জনি (১৬), একই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের উত্তর ওয়াহেদপুর গ্রামের আবুল কালামের ছেলে ইমাম হোসেন (১৫)। একই দুর্ঘটনায় আহত হয়েছে আরও একজন, তার বাড়ি হাইতকান্দি ইউনিয়নে তবে তার নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর সোয়া বারোটা দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ বাইপাস পার হওয়ার সময় সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক দেখে ব্রেক করতেই উল্টে যায় মোটরসাইকেল। ডিভাইডারে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এ সময় আরও একজন আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই বাইপাস পার হয়ে নিজামপুর যাচ্ছিলেন।
তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা। তিনি বলেন, ঘটনাস্থলে পৌঁছে তিনজন মোটরসাইকেল আরোহীর মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে এবং আহত একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে সেটা নিশ্চিত করতে পারিনি তবে প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে নিশ্চিত হওয়া গেছে যে দাঁড়িয়ে থাকা ট্রাক দেখে ব্রেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

মিরসরাই প্রতিনিধি