গাজীপুরের কালিয়াকৈরে রেডিমিক্স গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছে। পুলিশ চালকসহ ওই গাড়িটি আটক করেছে। বৃহষ্পতিবার টাঙ্গাইল-গাজীপুর মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, গাজীপুরের কালিয়াকৈর থানার সফিপুর এলাকার মোঃ মাসুদ রানার ছেলে নিরব (১৮) ও সিরাজগঞ্জের কামারখন্দ থানার ধোপাকান্দি এলাকার শরিফ মিয়ার ছেলে জুবায়ের হোসেন (১৬)। তারা দু’জনই কালিয়াকৈর উপজেলার মৌচাক স্কাউট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী। এদের মধ্যে নিরব এইচএসসি’র এবং জুবায়ের দশম শ্রেণীর ছাত্র।

নাওজোর হাইওয়ে থানার ওসি মোঃ শাহাদত হোসেন জানান, বৃহষ্পতিবার দুপুরের পর নিরব ও জুবায়ের একটি মোটর সাইকেল যোগে চন্দ্রা থেকে সফিপুরের দিকে যাচ্ছিল। পথে তারা টাঙ্গাইল-গাজীপুর মহাসড়কের পল্লী বিদ্যুৎ এলাকায় পৌছলে এনডিই’র একটি রেডিমিক্স গাড়ি আঞ্চলিক সড়ক থেকে ওই মহাসড়কে উঠার সময় মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হয় জুবায়ের। স্থানীয়রা এ ঘটনায় আহত নিরবকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার এবং চালকসহ ওই গাড়িটি জব্দ করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।