পাবনার ঈশ্বরদী উপজেলার স্টেশনরোড এলাকা থেকে কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে আটক করেছে র‍্যাপপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা।

শনিবার (২৩ মার্চ) দিবাগত রাতে ঈশ্বরদী শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

এই কিশোর গ্যাং এর সদস্যরা দীর্ঘদিন ধরে এলাকার জনসাধারণের শান্তি-শৃঙ্খলা বিঘ্ন করাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল।

রোববার (২৪ মার্চ) সকাল ৮টায় পাবনা র‍্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খাঁন এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

আটকরা হলো- ঈশ্বরদী পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের কাচারীপাড়া মহল্লার শাকিল রহমানের ছেলে জোবায়ের রহমান (১৭), ৭ নম্বর ওয়ার্ডের আমবাগান মহল্লার আব্দুর রহিমের ছেলে রোহান হোসেন (২১), জাবেদ আলীর ছেলে আল আমিন (১৭), মৃত লিটন আলীর ছেলে বাপ্পি হোসেন (১৬), আনিস হোসেন ছেলে রাকিব হোসেন (১৭), একই ওয়ার্ডের কদমতলা মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে শিহাব হোসেন (১৬), মুরাদ হোসেনের ছেলে মেহেরাব হোসেন (১৭) এবং পূর্বটেংরী মহল্লার হাসান আলীর ছেলে তাহসিন হোসেন (১৭)।

র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খাঁন জানান, দীর্ঘদিন ধরে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের আশপাশে ও স্টেশনরোড এবং ঈশ্বরদী থানার বিভিন্ন রাস্তাঘাটে কিশোর গ্যাংয়ের সদস্যরা রাতের বেলায় চুরি, ছিনতাই, দস্যুতা ও মাদক সেবনসহ নানা অপকর্ম করে এলাকার জনসাধারণের শান্তি-শৃঙ্খলা বিঘ্ন করছিল।

শনিবার (২৩ মার্চ) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ পাবনার চৌকষ দল আভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাদের ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২ বাদী হয়ে কিশোর গ্যাংয়ের ৮ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি মামলা করেছে। মামলা নথিভুক্ত করে রোববার (২৪ মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলহাজতে পাঠানো হবে।