‘তেরি বাতোঁ মে অ্যাইসা উলঝা জিয়া’ ছবিতে রোবটের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করার পর কৃতি শ্যানন তার আসন্ন ছবি ‘ক্রু’ দিয়ে ভক্তদের নতুন চমক দিতে প্রস্তুত। তবে এরই মধ্যে ব্যক্তিগত জীবনের কারণে খবরের শিরোনামে অভিনেত্রী। সম্প্রতি লন্ডনের রাস্তায় ঘোরাফেরা করার সময় এক রহস্যময় ব্যক্তির হাত ধরে অভিনেত্রীর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর আনন্দবাজার অনলাইনের।

লন্ডনের রাস্তায় এক অনুরাগীর ক্যামেরাবন্দি হন কৃতি ও সেই ব্যক্তি। জানা যাচ্ছে, মহেন্দ্র সিংহ ধোনির কাছের বন্ধুর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। ছবি প্রকাশ্যে আসতেই অনুমান করছেন নেটপাড়ার একাংশ।

তাদের অনুমান করতে দেখা গেছে যে, ছবির লোকটি কবীর বাহিয়া। যার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা যায় যে তিনি কৃতিকে ও কৃতি তাকে অনুসরণ করেন। তাদের ভাইরাল হওয়া ছবির একটি মন্তব্যে লেখা ছিল- ‘একে দেখতে কবীরের মতো’। আরেকজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘কবীর বাহিয়া বেশ, ভালো করেছেন কৃতি’। আরেকজন লিখেছেন- ‘সে কি ডেটিং করছে?’ আরেকটি মন্তব্যে লেখা ছিল- ‘অবশেষে তিনি একটি ভালো ম্যাচ খুঁজে পেয়েছেন।’

কিন্তু কে এই ব্যক্তি? জানা যাচ্ছে যে তিনি একজন উদ্যোক্তা। ভারতীয় ক্রিকেট দলের সাকেব অধিনায়ক ধোনি ও তার স্ত্রী সাক্ষীর ঘনিষ্ঠ বন্ধু। বছরের শেষদিনেও নাকি কবীরের সঙ্গে দুবাইয়ে কাটিয়েছেন অভিনেত্রী। সাক্ষী-মাহির সঙ্গে কৃতি ও কবীরের ছবিও রয়েছে।