দেশ, মাটি ও মানুষের কল্যাণে ও দেশের উন্নয়নের জন্য দুর্গাপুর উপজেলাকে সকল ক্ষেত্রে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করলেন রাজশাহীর দুর্গাপুর উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক। ২৭মার্চ বুধবার দুর্গাপুর উপজেলায় সদ্য যোগদানকৃত নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক স্থানীয় সাংবাদিকদের সাথে নিজ কক্ষে মতবিনিময় করেন।

সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি বলেন, প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে জনগণের সেবা দিতে অর্পিত যা দায়িত্ব রয়েছে তা যথাযথভাবে পালনে আপনাদের সহযোগিতার প্রয়োজন রয়েছে। কেননা আপনারা সংবাদ প্রচারের মাধ্যমে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন। আবার কোন কোন এলাকার জনগণের সমস্যাবলী প্রকাশ করে থাকেন তা সরকারের পক্ষ থেকে সমাধানে আমরা এগিয়ে যাই।

উপজেলার সার্বিক উন্নয়ন কর্মকা- সম্প্রসারণের জন্য উপজেলা প্রশাসন এবং সাংবাদিকদের সমন্বয় করে কাজ করতে হয়। একজন উপজেলা নির্বাহী অফিসার উপজেলার সমন্বয়কের ভূমিকা পালন করে থাকেন। যতটা সম্ভব সততার সঙ্গে কাজ করে যাওযার চেষ্টা করবো। আপনাদের সহযোগীতায় একটা সুন্দর পরিবেশ সৃষ্টির মাধ্যমে উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। যেখানে সব ধরনের মানুষ তাদের মতামত প্রকাশ করবে। এক্ষেত্রে আপনাদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। পাশাপাশি দুর্গাপুর উপজেলার উন্নয়ন সাধন করার জন্য সাংবাদিক এবং প্রশাসন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, সাংবাদিকরা আমার সহকর্মী। আপনারা এই উপজেলায় সমস্যা ও সম্ভবনাগুলো তুলে ধরবেন। আমাকে তথ্য দিয়ে সহায়তা করবেন। আমি আপনাদেরকে সাথে নিয়ে সমস্যাগুলোর সমাধান করার চেষ্টা করবো। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকা- ও আপনাদের লেখনীর মাধ্যমে উঠে আসবে সেই প্রত্যাশা ব্যক্ত করছি। মতবিনিময় সভায় দুর্গাপুর সাংবাদিক সমাজ এর সভাপতি মোবারক হোসেন শিশির, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারন সম্পাদক মিজান মাহী, দুর্গাপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম রসুল, সাংবাদিক নূরুল ইসলাম আমিনুল, জুবায়ের তুহিন, মাসুদ রানা তুষার, মোফাজ্জল হোসেন মায়া, রুবেল হক, মশিউর রহমান, এম, শাহাবুদ্দিন, এসএম শাহাজামাল প্রামানিক ও উপজেলা টেকনিশিয়ান আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। প্রমূখ। মতবিনিময় শেষে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামানিক। উপজেলার সার্বিক উন্নয়নের ভাবনাকে পরিকল্পনায় নিয়ে তা সুষ্টুভাবে বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগীতা কামনা করায় উপস্থিত সাংবাদিকরা প্রশাসনকে সব সময় উন্নয়নশীল কাজে সহযোগীতা করার প্রত্যয় ব্যাক্ত করে দুর্গাপুর উপজেলায় নির্বাহী অফিসারকে দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংগঠন দুটির পেশাদার সাংবাদিকগন।

মোবারক হোসেন শিশির, দুর্গাপুর,রাজশাহী।