গাজীপুরের পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক প্রকৌশলী নিহত হয়েছেন। বুধবার (১ মে) মহানগরীর পূবাইলে মীরের বাজার চৌরাস্তার কামারগাঁও শক্তি ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ফ্লাইওভারের উপরে উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। পূবাইল থানার ওসি কামরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের নাম- শাহাদাত হোসেন মুন্না (২৭)। ময়মনসিংহ জেলার নান্দইল উপজেলার রামগাতি (খালপাড়) গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মুন্না চায়না প্রকল্পের গাজীপুরে নির্মাণাধীন একটি ফ্লাইওভার ও সড়কের ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন। তিনি ঢাকার মিরপুর-১ লালকুটি তৃতীয় কলোনির বাসিন্দা।

পূবাইল থানার ওসি কামরুজ্জামান জানান, বুধবার সকালে মুন্না মোটরসাইকেলযোগে কালীগঞ্জের উলুখোলা হতে ভোগড়া বাইপাসের দিকে যাচ্ছিলেন। তিনি নাওজোর-ভুলতা সড়কে পূবাইলের মীরের বাজার চৌরাস্তার কামারগাঁও এলাকায় ফ্লাইওভারের উপর পৌছলে বিপরীতদিক থেকে দ্রুতগতিতে আসা মালবোঝাই একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন মুন্না। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মুন্নাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

তিনি আরো জানান, পুলিশ মোটরসাইকেলসহ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে ট্রাকের চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।