dead-blood_67833চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারুলিয়ার কানাইবাবুর আমবাগানে পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির দুজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের সেলিম উদ্দিন ও সাহাবুর আলী (২৮)। তারা সম্পর্কে দুজন খালাতো ভাই। সোমবার সকালে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। দলীয় কোন্দলের জের ধরে এ হত্যা হয়েছে বলে পুলিশের ধারণা।
পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার গভীর রাতে মেহেরপুর জেলার মুজিবনগর থানার মহাজনপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে শাহাবুর আলী ও একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সেলিম উদ্দীনকে পার্শ্ববর্তী কাজলের ইটভাটা থেকে দুর্বৃত্তরা ধরে নিয়ে যায়। পরে সকালে দামুড়হুদা উপজেলার চারুলিয়া কানাইবাবুর আমবাগানের কাছে উপর্যুপরি কুপিয়ে ও গলা কেটে তাদের হত্যা করে।
চুয়াডাঙ্গা দামুড়হাদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সকালে গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতরা পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে দামুড়হুদা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে দলীয় কোন্দলের জের হিসাবে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।