raima-sen-pic-10
রাইমা

ক্যামেরার সামনে বিবস্র হয়ে ফের বির্তকে জড়ালেন মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন। অরিন্দম দের ‘ছায়া মানুষ’ ছবিতে বিতর্কিত বেশ ক’টি দৃশ্যে অভিনয় করেছেন তিনি। ভৌতিক ও রোমান্টিক কাহিনীনির্ভর এ ছবিতে রাইমার বিপরীতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এর আগে ‘আমি আর আমার গার্লফ্রেন্ড’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে তুমুল সমালোচিত হয়েছিলেন রাইমা।
জানা গেছে, ‘ছায়া মানুষ’ ছবিতে পরমব্রতের সঙ্গে একাধিক খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন রাইমা। ছবিতে ৩-৪টি চুম্বন দৃশ্যেও ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবির কয়েকটি দৃশ্য ইন্টারনেটেও প্রকাশ পেয়েছে। আর তা দেখেই টালিগঞ্জে হইচই পড়ে গেছে। এ ধরনের দৃশ্যে অভিনয়ের জন্য সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সমালোচকরা তাকে ধিক্কারও জানিয়েছেন। তবে এ প্রসঙ্গে ছবির নির্মাতা বলেন, ‘রুপালী পর্দায় রাইমার যৌবনোদীপ্ত শারিরীক উপস্থপনা দর্শক হৃদয়কে দারুণভাবে রোমাঞ্চিত করে। তাই এ ছবিতেও বিবস্র রাইমাকে বেশ শৈল্পিকভাবেই উপস্থাপন করেছি।’ এদিকে রাইমা বলেন, ‘অনেক দিন পর মন খুলে একটি ছবিতে অভিনয় করলাম। প্রথমে ছবির অন্তরঙ্গ দৃশ্য ধারণে পরমব্রত ব্রিবতবোধ করলেও; আমি তাকে বন্ধুসুলভ আচারণের মাধ্যমে সহজ করে নিয়েছি। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।’
সূত্রটি আরো জানিয়েছে, রাইমার পাশাপাশি পাওলি দামও এ ছবিতে অভিনয় করেছেন। তাকেও এ ছবিতে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে। বর্তমানে রাইমা টালিউড-বলিউডের দু’জগত নিয়েই সমান তালে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি তিনি বলিউড পরিচালক নীতিন সিংহলের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিতে ছয় জন গ্যাংস্টারের বিপরীতে অভিনয় করবেন তিনি। তাছাড়া রাইমাকে অরুণ কুমার চৌধুরীর ‘নো রুলস নো ফুলস’, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘কেয়ার অফ স্যার’ ও অঞ্জন দত্তের পরবর্তী ছবিতেও দেখা যাবে।