2লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব রাজাপুর গ্রামে আজ শুক্রবার দুপুরে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে পুলিশের চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে নুর উদ্দিন (২৬) নামের একজনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।
তিনি সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামের আবু তাহেরের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নুর উদ্দিনকে গ্রেপ্তার করার জন্য পুলিশ নিয়মিত অভিযান চালিয়েছে। আজ বেলা দুইটার দিকে নুর উদ্দিনসহ সাত-আটজন সন্ত্রাসী উপজেলার রাজাপুর গ্রামের ইউসুফ কোম্পানি বাড়ির সামনে অবস্থান নেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য গুলি ছোড়ে। এ সময় পুলিশ পাল্টা গুলি ছোড়ে। সংঘর্ষের সময় পুলিশের এএসআই মো. সোহেল মিয়া এবং কনস্টেবল আরফান উদ্দিন, মো. সুমন ভূইয়া ও মো. সাহাব উদ্দিন আহত হন। তাঁদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিত্সা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ নুর উদ্দিনকে আটক করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি (তদন্ত) মো. রকিবুল হোসেন ও সোহেল মিয়ার নেতৃত্বে রাজাপুর গ্রামে অভিযান চালিয়ে অস্ত্রসহ নুর উদ্দিনকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অস্ত্র আইন ও ডাকাতির প্রস্তুতি ঘটনায় দুটি মামলা করা হবে।