2দৈনিক বার্তা:  পটুয়াখালীর দুমকি উপজেলা পরিষদ নির্বাচনের জেড়ে পটুয়াখালী জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রব মিয়ার লেক রোডস্ত বাস ভবনে হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। জেলা বিএনপির পক্ষ থেকে হামলার জন্য আওয়ামী লীগের একাংশ দায়ী করা হয়েছে। গতকাল বুধবার রাত সোয়া ৮ টার দিকে এ হামলা চালানো হয়, এ সময় এম এ রব মিয়ার স্ত্রী ছাড়া বাসায় আর কেউ ছিল না।
পটুয়াখালী জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রব মিয়া জানান, দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে ব্যাপক অনিয়ম, জাল ভোট ও কেন্দ্রে দখলের মাধ্যমে যখন ক্ষমতামীন দলের নেতারা ফলাফল ছিনি নেয়। এর প্রতিবাদে দুমকিতে সংবাদ সম্মেলন করে তাদের মুখোশ উন্মোচন করা হয় এবং বৃহস্পতিবার হরতাল আহবান করা হয়। এর পর  থেকেই ক্ষমতাশীন দলের নেতাকর্মীরা নামে বেনামে তাকে মোবাইল ফোনে হুমকি দিতে থাকে। আর এরই ধারাবাহিকতায় রাতে তার লেক রোডস্ত বাস ভবনে হামলা চালায় তারা।
এদিকে এ ঘটনার পরপরই জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ পুলিশ সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। জেলা বিএনপির সাধারন সম্পাদকের বাস ভবনে হামলার খবরে শহরে উত্তেজনা বিরাজ করছে।
এদিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ রব মিয়ার বাস ভবনে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সকলে শহরের লেক রোড থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে লঞ্চঘাটে গিয়ে শেষ হয় । পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিল ও সমাবেশে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড.মজিবুর রহামন টোটন,যুবদল সভাপতি মশিউর রহমান খান, শ্রমিকদল সভাপতি হারুন আর রশিদ মনু, জেলা বিএনপির প্রচার সম্পাদক মিজানুর রহমান সহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।