2দৈনিক বার্তা – ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও স্থানীয় বিএনপি নেতা ইসমাইল হোসেনকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ স্টেশন থেকে ২০০ গজের মধ্যে উপজেলার চাপালী সড়কে আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন কালীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি তিনি কালীগঞ্জ উপজেলা বিএনপির একাংশের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ছিলেন।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আনোয়ার হোসেন জানান, স্থানীয় চাপালি সড়কের ওপর অজ্ঞাত নামা সন্ত্রাসীরা ইসমাইল হোসেনকে কুপিয়ে আহত করে। মুর্মুষ অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ঘটনার কারন সম্পর্কে কিছুই জানাতে পারেনি পুলিশের এই কর্মকর্তা।
স্থানীয় সুত্র জানায় নিহত ব্যক্তি চাপালী গ্রামের মাঠে জমি দেখে বাড়ি ফিরছিলেন। পথে তার ওপর ৬/৭ জন সন্ত্রাসী হামলা চালায়। মুর্মুষ অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার সাড়ে ৯ টার দিকে তাকে মৃত বলে ঘোষণা করে।
নিহত ইসমাইল হোসেনের ছেলে ইমরান হোসেন অভিযোগ করেন, এলাকার চিহ্নিত সন্ত্রাসী চাপালী গ্রামের লুৎফর রহমানের ছেলে আওয়ামীলীগের ক্যাডার শাহজাহানের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার পিতাকে হত্যা করেছে।
এদিকে একের পর এক হত্যা, বাড়িঘরে সড়কে ব্যাংকে ডাকতি, চুরি ছিনতাই, অপহরণ, চাদাবাজির কারণে সাধারন মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।