11দৈনিক বার্তাঃ নাটোরের বড়াইগ্রামে এমদাদুল হক আনিছ নামে একজন ক্লিনিক ব্যবসায়ীকে অপহরণ করে দুই লক্ষ টাকা মুক্তি পণ দাবি করেছে অপহরণকারীরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। অপহৃত এমদাদুল হক আনিছ বড়াইগ্রাম উপজেলার লক্ষীকোল বাজারে ডক্টরস্ ডায়গনস্টিক সেন্টারের মালিক।
অপহৃত আনিছের বাবা মোজাহার আলী জানান, আনিছ তার ব্যবসা প্রতিষ্ঠানের কম্পিউটারের প্রিন্টার ঠিক করার জন্য মঙ্গলবার সকালে বনপড়া বাজারে যায়। এরপর প্রিন্টারটি ঠিক করে লোক মারফত পাঠিয়ে দিয়ে নাটোরের উদ্দেেেশ্য রওনা দেয়। এরপর থেকে সে নিখোঁজ। বিকাল সাড়ে ৪টার দিকে আহমেদপুর বাজার এলাকার আনিছের মোবাইল থেকে অন্য এক ব্যক্তি আনিছের বাবা মোজাহার আলীর কাছে ফোন করে। ফোনে জানান, আনিছকে অপহরণ করা হয়েছে। তার মুক্তি পণ বাবদ বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা দিতে হবে । না হলে আনিছকে প্রাণে মেরে ফেলা হবে। এরপর থেকেই আনিছের মোবাইলটি বন্ধ পাওয়া যাচ্ছে।
আনিছের প্রতিবেশী জনতা ব্যাংকের কর্মকর্তা আব্দুল লতিফ জানান, এঘটনার পর থেকেই আনিছের পরিবার ভেঙ্গে পড়েছে। তারা আনিছের উদ্ধারের জন্য রাত সাড়ে আটটার দিকে বড়াইগ্রাম পুলিশকে অবহিত করেছে।
এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ ইব্রাহীম জানান, আনিছের পরিবারের পক্ষ থেকে মৌখিকভাবে অপহরণের বিষয়টি জানিয়েছে। পুলিশ অপহৃতকে উদ্ধারে তৎপরতা শুরু করেছে।