goldberg-pose-photo

দৈনিকবার্তা-ঢাকা, ০৬ জুনঃ আগামী মাসের শেষের দিকে দেশের বাজারে চালু হতে যাচ্ছে স্থানীয় ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট ‘গোল্ডবার্গ’। প্রথম দিকে ৪টি ফিচার ফোন এবং ৩টি স্মার্টফোন নিয়ে যাত্রা শুরু করবে প্রতিষ্ঠানটি। এ উপলক্ষ্যে আজ বুধবার ডেইলি স্টার মিলনায়তনে গোল্ডবার্গ হ্যান্ডসেটের লোগো উন্মোচন অনুষ্ঠান ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে খানসন্স গ্রুপের চেয়ারম্যান একেএম আজিজুর রহমান খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, মোবাইল ব্যবহারকারীদের কথা চিন্তা করেই নতুন ব্র্যান্ডের এ হ্যান্ডসেট বাজারে আনছে গোল্ডবার্গ। আগামী মার্চে ৩/৪টি সেট বাজারে আসবে। বছর শেষের আগেই আসবে ট্যাব ও প্যাড। আগামী ২/৩ বছরের মধ্যেই বাজারে ২৫ শতাংশ শেয়ার ছাড়া হবে বলেও জানান তিনি।দ্য গোল্ডবার্গ ভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, শুধু মোবাইল নয়, আরো কয়েক ধরনের ইলেকট্রনিক্স পণ্য নিয়ে বাজারে আসবে গোল্ডবার্গ, যেগুলো মানুষের নিত্যপ্রয়োজনীয়। কোম্পানির চিফ সেলস অফিসার রাসেল আহমেদ বলেন, গত একবছর ধরে বাজার যাচাই করে আমরা গোল্ডবার্গ হ্যান্ডসেট বাজারে আনছি। শহর ও গ্রামের সব ধরনের মোবাইল ব্যবহারকারীদের কথা মাথায় রেখে স্মার্টফোন, ফিচার ফোন এবং ট্যাব বাজারে আনছি।

ফেব্রুয়ারির শেষে হ্যান্ডসেট বাজারে আসলে একসঙ্গে ২০টি সার্ভিস সেন্টারে গ্রাহকরা সেবা পাবেন। এছাড়াও সেট ক্রয়ের পর ১৪ দিন রিপ্লেসমেন্ট সুবিধা দেওয়া হবে। ৫১টি জেলায় ৭০ জন ডিলারের মাধ্যমে বাজারে বিপণন করা হবে গোল্ডবার্গ। প্রতিষ্ঠানটির হ্যান্ডসেটগুলোর দাম হবে ৯৫০ টাকা থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত। প্রসঙ্গত, গোল্ডবার্গ খানসন্স গ্রুপের একটি বাংলাদেশি স্থানীয় ব্র্যান্ডের হ্যান্ডসেট কোম্পানি।