যশোরে ফিলিং স্টেশনের ম্যানেজারসহ দুজনকে কুপিয়ে হত্যা

যশোর জেলার বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা বাজারস্থ আব্দুল বারী ফিলিং স্টেশনের ম্যানেজারসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।রোববার রাতের যেকোন সময় এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।সোমবার সকালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।নিহতরা হলেন- ফিলিং স্টেশনের ম্যানেজার বাঘারপাড়া উপজেলার দশপাখিয়া গ্রামের রহমান মোল্লার ছেলে ওবায়দুর রহমান (৩০) ও রঘুনাথপুর গ্রামের সদর উদ্দিন খানের ছেলে লিখন আহমেদ অপু (২৪)।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন আহমেদ জানান, রোববার রাতে যশোর-নড়াইল সড়কের চড়াভিটা বাজারে আব্দুল বারী ফিলিং স্টেশনে ম্যানেজারসহ কর্মচারীরা ঘুমিয়ে ছিলেন। সকালে এলাকার মানুষ ফিলিং স্টেশনে তেল নিতে এসে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে উকি দিয়ে লাশ দুটি দেখতে পায়।পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়। নিহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে।

পুলিশ আরও জানায়, ফিলিং স্টেশনটি রাতে বন্ধ থাকে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্র“তার জের ধরে পরিকল্পিতভাবেই দু’জনকে হত্যা করা হয়েছে। নিহত দুজনের মধ্যে ওবায়দুর রহমান ফিলিং স্টেশনের ম্যানেজার এবং লিখন আহমেদ অপু ফিলিং স্টেশন এলাকার বাসিন্দা ও কলেজ ছাত্র। অপুর বাড়িতে সংস্কার কাজ চলায় রাতে তিনি ফিলিং স্টেশনে ঘুমিয়ে ছিলেন। তার কাছে বেশকিছু টাকা ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, যশোর-মাগুরা মহাসড়কের পাঁচবাড়িয়া এলাকায় গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত ডাকাতের নাম পরিচয় পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।স্থানীয় সূত্র জানায়, সোমবার ভোরে একদল ডাকাত যশোর-মাগুরা মহাসড়কের পাঁচবাড়িয়া এলাকায় সড়কে গাছ ফেলে ডাকাতির প্র¯‘তি নেয়। তবে গাছ ছোট হওয়ায় ব্যরিকেড ভেঙ্গে গাড়ি বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে গাড়ির ধাক্কায় এক ডাকাত আহত হয়। পরে গাড়ির লোকজন নেমে তাকে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।যশোর কোতোয়ালি মডেল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, গণপিটুনিতে ডাকাত মারা যাওয়ার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।