dddddd

বাংলাদেশের জাতীয় ওয়াদো কারাতে দল গত ৬ ও ৭ আগস্ট ভারতের গুজরাট শহরে অনুষ্ঠিত ১ম ওয়াদো ইন্ডিয়া আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতা ২০১৬ অনুষ্ঠানে অংশগ্রহন করে দলগতভাবে বাংলাদেশ ১ম রানার আপ ট্রফি অর্জন করেছে।

অংশগ্রহণ কারী দলের সদস্য মোঃ দ্বীন ইসলাম মৈশান-৬০কেজী ওজন শ্রেনী ও একক কাতাসহ ০২ (দুই) টি স্বর্ণ, মোঃ মহিউদ্দিন শাওন-৫৫কেজী ওজন শ্রেনীতে ০১ (এক)টি স্বর্ণ, জুয়েল রক্ষিত-৬৭ কেজি ওজন শ্রেনীতে ০১ (এক) রৌপ্যসহ মোট ০৩ (তিন)টি স্বর্ণ, ০১ (এক) টি রৌপ্য পদক অর্জন করেন।

এই প্রতিযোগীতায় অংশগ্রহন কারী জাতীয় ওয়াদো কারাতে সদস্যরা মূলত বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত কারাতে সদস্য। আজ রবিবার বেলা ১১.৩০টায় তারা ডিএমপি হেডকোয়ার্টার্সে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম,পিপিএম এর সাথে দেখা করতে যান।

এ সময় ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বিজয়ীদেরকে ধন্যবাদ জানান এবং অর্থ পুরস্কার প্রদান করেন। ভবিষ্যতে এই সাফল্য ধরে রাখার জন্য অনুপ্রেরণা দেন।

এই প্রতিযোগিতায় ভারত, বাংলাদেশ, নেপাল, ভূটান, শ্রীলংকা, মালদ্বীপ ও আফগানিস্তান সহ দক্ষিন এশিয়ার পাকিস্তান ব্যতীত সবগুলো দেশ অংশগ্রহন করেছে।

উপ-পুলিশ কমিশনার, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স