জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বিএনপি তার অন্যায়-অত্যাচারের ফল তারা ভোগ করছে। বিএনপি যে অন্যায়-অত্যাচার করেছে তার ফল তারা ভোগ করছে। স্টেটমেন্ট আর ফেসবুকেই তাদের রাজনীতি সীমাবদ্ধ। আমরা ঘুরে বেড়াচ্ছি সারা দেশ। জাতীয় পার্টি পলিটিক্সে এখন একটি ফ্যাক্ট। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এভাবেই বলছিলেন নিজের দল সম্পর্কে।

আসন্ন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে পার্টির মনোনীত মেয়র প্রার্থী এস এম মুশফিকুর রহমানের নির্বাচনী কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এরশাদ।মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টায় খুলনা সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এর আগে কেক কেটে কেসিসির মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে এসএম মুশফিকুর রহমানের আনুষ্ঠানিক প্রচারণার উদ্বোধন করেন এরশাদ।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোল্লা মুজিবর রহমান।

নির্বাচন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তৈমুর হোসেন শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেসিসি নির্বাচন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলাম। অনুষ্ঠানে খুলনা মহানগর ও জেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।ওই অনুষ্ঠানে অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান শান্ত, অ্যাডভোকেট মো. মাসুম বিল্লাহ, অ্যাডভোকেট কাজল শেখ, অ্যাডভোকেট এমদাদুল হকসহ ১৫ জন আইনজীবী দলীয় প্রধানের হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগ দেন।বিএনপির রাজনীতি এখন স্টেটমেন্ট আর ফেইসবুকের মধ্যে সীমাবদ্ধ মন্তব্য করে জাতীয় পার্টির এ প্রধান বলেন, আমরা সারা দেশ ঘুরে বেড়াচ্ছি এটা জাতীয় পার্টি রাজনীতিতে একটি ফ্যাক্টর।তিনি বলেন, বিএনপি যে অন্যায় অত্যাচার করেছে তার ফল ভোগ করছে।জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।এছাড়া অনুষ্ঠানে খুলনার ১৫ জন আইনজীবী এরশাদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন ।