বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রথম পাতায় “লালমনিরহাটে মোতাহারের সাম্রাজ্য” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিক্ষোভ মিছিল ও পদসভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ ও পদসভা শেষে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা আগুন দিয়ে পুড়িয়ে দেন স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ। রোববার (২১ জানুঃ) রাতে উপজেলা পরিষদ থেকে একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় মেডিকেল মোড়ে পদসভা অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু।

উক্ত পদসভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক দিলীপ কুমার সিংহ, টংভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের আহবায়ক সেলিম হোসেন, সিন্দুর্না ইউপি চেয়ারম্যান নুরল আমিন, কৃষকলীগের সভাপতি আলাউদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি হামিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান মামুন, সম্পাদক ফাহিম শাহরিয়ার খান জিহান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রওশন হাবিব খান মানিকসহ আরও অনেকে।

একটি স্বার্থান্বেষী মহলের চক্রান্তে টাকার বিনিময়ে মনগড়া, ভিত্তিহীন, বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রকাশ করে মোতাহার হোসেন এমপির জনপ্রিয়তাকে নস্যাৎ করার হীন প্রচেষ্টায় লিপ্ত হয়েছে বাংলাদেশ প্রতিদিনে ঐ সংবাদ প্রকাশ করা হয়েছে বলে বক্তাগন পদ সভায় উল্লেখ করেন। এছাড়াও ২৪ ঘন্টার মাঝে সংবাদ প্রত্যাহার করা না হলে ঐ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও প্রতিনিধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ ও লাগাতার কর্মসূচী পালন করার হুশিয়ারী দেন স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ।