সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কক্সবাজারের টেকনাফে ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক একরাম নিহতের ঘটনা তদন্ত হচ্ছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। শনিবার সকালে রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নারীদের জন্য এসি বাস সার্ভিস উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ পৌর কাউন্সিলর ও স্থানীয় যুবলীগের সাবেক সভাপতি একরামুল হকের নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ হওয়ার পর থেকে সামাজিক মাধ্যমে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সেতুমন্ত্রী বলেন, অডিওর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করা হচ্ছে। আমার বিশ্বাস তদন্তে সব কিছু বেরিয়ে আসবে। মাদকের সঙ্গে জড়িত নয় এমন নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হলেই ব্যবস্থা নেবে সরকার।

মাদকের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে নিরীহ মানুষ হামলার শিকার হলে সরকার কাউকে ছাড় দেবে না বলেও জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশে সুনামির মতো ইয়াবা আসছে। সারা দেশের মানুষ আমাদের অভিযানে সহায়তা করছে। তবে প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন কেউ যদি নিরপরাধ মানুষকে মাদক বিক্রেতার নাটক সাজায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।