নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান বলেছেন, আমি একজন মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমানের নির্দেশেই ৭১ এ অস্ত্র হাতে যুদ্ধে ঝাপিয়ে পরেছিলাম। আবার তার নির্দেশেই অস্ত্র নামিয়ে নিয়েছিলাম, আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছি, আর্থিক ভাবেও আমরা বেশ স্বচ্ছল, আমরা নিজেরা খেয়ে পড়েও ১৪লাখ রোহিঙ্গাদের খুব ভালো খাওয়াতে পড়াতে পারছি। আমি কোন দলে নেই। আমি আছি উন্নয়নের দলে।
বন্দরে ঘারমোড়া সবুজ বাংলা যুব সংঘের আয়োজিত প্রয়াত সাংসদ নাসিম ওসমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও স্থানীদের সাথে মতবিনিময় সভার প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন,শুক্রবার বিকেলে বন্দর থানাধীন ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ মাঠে আয়োজিত এ সভায় তিনি আরো বলেন,
আমরা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। মনে রাখবেন ছোট ছোট বিন্দু কনা এক সাগর জল, আশা করি ছোট ছোট উন্নয়ন থেকেই বাংলাদেশ একসময় পরিপূর্ণ হবে,আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সৎভাবে চলতে পারি, সৎ উপার্জন করতে পারি, আর বন্দরের মানুষের মাঝেই থাকতে পারি। পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদকে ধন্যবাদ আমাকে লাঙ্গল প্রতিক মনোনয়ন দিয়েছিলেন, তবে আমার মনে একটাই শ্লোগান সেটা হচ্ছে” জয় বাংলা জয় বঙ্গবন্ধু। কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের।
ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মিনহাজ ও বিশ্বনবী ইসলামিয়া আলিম মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য লিয়াকত আলীর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম, ধামগড় ইউনিয়ন চেয়ারম্যান মাসুম আহমেদ, নারায়নগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারন সম্পাদক ও নাসিক’র ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণ,কলাগাছিয়া ইউনিয়ন জাপা’র সভাপতি বাচ্চু মিয়া প্রধাণ, হাজী ইব্রাহীম আলমচান স্কুল এন্ড কলেজ গভনিং বডির সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, গিয়াসউদ্দিন ভেন্ডার, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, সোহান প্রধান প্রমূখ।