এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাতে টঙ্গীর আরিচপুর জামাই বাজার এলাকায় একদল মুখোশধারী কিশোর সন্ত্রাসীর চাপাতির কোপে কিশোর এক কর্মচারী নিহত হয়েছে। এসময় তাদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে আরো ৬ ব্যক্তি আহত হয়েছে। নিহতের নাম হাবিব (১৭)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর আরিচপুর এলাকার আশরাফুল আলমের ছেলে। হাবিব স্থানীয় একটি ফার্নিচার দোকানের কর্মচারী।

এলাকাবাসি ও পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাত ৯টার দিকে মুখোশধারী ১০/১২ জনের একদল কিশোর সন্ত্রাসী চাপাতি, ছোরা ও অস্ত্র নিয়ে টঙ্গীর জামাই বাজার এলাকায় রাস্তায় নেমে আসে। এ সময় তারা যাকেই সামনে পেয়েছে তাকেই এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে হাবিব (১৭), মাহফুজ (১৪), হাফেজ (২৩), হাসান (১৫), জিসান (১৫), সোহেল (১৭) ও রোহান (১৫) সহ অন্ততঃ ৭ জন আহত হয়। আহতদের টঙ্গী আহসান উল্লাহ মাস্টার হাসপাতলে নেয়া হলে হাবিবকে মৃত ঘোষনা করেন কর্মরত চিকিৎসক। অপর আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এব্যপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহত কিশোর হাবিব ঘটনার শিকার। রাতে এ ঘটনার সময় হাবিব দোকান বন্ধ করে বাসায় ফিরছিল। এসময় সে সন্ত্রাসীদের চাপাতি হামলার কবলে পড়ে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে এ ঘটনায় জড়িত কাউকে এ পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।