ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্লাহর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছে ৩০ জন। আহতদের মধ্যে পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।রোববার রাতে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের পিয়াজখালীতে ওই সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি স্বাভাবিক হয় রোববার দিবাগত রাতে।

জানা যায়, ভোট চাওয়া নিয়ে জাফর উল্লাহর সমর্থক শিশু খাঁর লোকজনের সঙ্গে ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওমর ফারুকের লোকজনের সংঘর্ষ শুরু হয়। ঢেউখালী ইউপি চেয়ারম্যান ওমর ফারুক স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরীর সমর্থক।এরইমধ্যে ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুককে আটক করা হলে পরিস্থিতি আরো খারাপ হয়ে উঠে। সদরপুর থানা ঘেরাও করে বিক্ষোভ শুরু হয়। একই সময় ঢাকা-খুলনা মহাসড়ক বন্ধ করে দেওয়া হয়। পরে স্বতন্ত্র প্রার্থী নিক্সন চৌধুরী, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আলাপ আলোচনায় চেয়ারম্যান ওমর ফারুককে মুক্তি দিলে পরিস্থিতি স্বাভাবিক হয় মধ্যরাতে।

বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান নিক্সন চৌধুরী বলেন, আমার সমর্থকদের সঙ্গে নৌকার সমর্থকদের সংঘর্ষ হয়। পরে পুলিশ আমার এক জনপ্রিয় চেয়ারম্যানকে আটক করে। খবর পেয়ে আমি তিন থানার জনগন সাথে নিয়ে প্রশাসনকে বোঝাতে সক্ষম হই যে আমার চেয়্যারম্যানের কোনো দোষ নেই। তারা সেটা বিবেচনা নিয়ে তাকে ছেড়ে দেয়। সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ঘটনার পর পিয়াজখালী এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।