মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি’র অর্ধশত নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করেন। মঙ্গলবার সকার ৯ ঘটিকার সময় মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতির রাজৈর উপজেলার টেকেরহাট মোল্লা কমপ্লক্সের ৪র্থ তলায় আনুষ্ঠানিক ভাবে বিএনপির নেতাকর্মীদের যোগদান ও শপথ পাঠ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

রাজৈর পৌর বিএনপি’র সাধারন সম্পাদক জাহাগীর খান,রাজৈর উপজেলা বিএনপি’র ছাত্রদলের সভাপতি আবুল হাসান খান,সহ-সভাপতি ফারুখ হোসেন আকন, পৌর সাংগঠনিক সম্পাদক যুবদল সোহেল সিকদার, যুগ্ম-সম্পাদক জালাল শেখ প্রমুখ। বিএনপি’র অর্ধশতা নেতাকর্মীর যোগদানের সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা,রাজৈর উপজেলা চেয়ারম্যান শাজাহান খান,রাজৈর উপজেলার আওয়ামীলীগের সভাপতি এম.এ মোতালেব মিয়াসহ আওয়ামীলীগে কর্মীরা ।

এসময় বিএনপি থেকে সদ্য আওয়ামীলীগে যোগদান করা কর্মীরা বলেন,আমরা আজীবন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের জন্য কাজ করে যাবো। তারা আরো বলেন নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।বিএনপির নেতাকর্মীদের যোগদান পর শপথ পাঠ করান রাজৈর উপজেলা চেয়ারম্যান শাজাহান খান ।

সাবরীন জেরীন,মাদারীপুর জেলা প্রতিনিধি