গাজীপুরের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে এক ইজিবাইক চালককে ছুরিকাঘাতে করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ক্ষুব্ধ এলাকাবাসি এক যুবককে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। নিহতের নাম মাসুদ রানা কুডু (২৫)। সে কালীগঞ্জ উপজেলার ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

কালীগঞ্জ থানার ওসি আবুবকর মিয়া নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, কালীগঞ্জ উপজেলার ভাদার্ত্তী (দক্ষিণ পাড়া) গ্রামের মাসুদ রানা এলাকায় ব্যাটারী চালিত ইজিবাইক চালাতো। বুধবার সন্ধ্যার পর রাব্বি নামের এক যুবক মাসুদ রানাকে বাড়ি থেকে ডেকে স্থানীয় পুরাতন সাব-রেজিস্ট্রি ব্রীজ সংলগ্ন এলাকায় নিয়ে যায়। সেখানে কয়েক যুবক মাসুদকে বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাসুদকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ রাতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। খুনের এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ক্ষুব্ধ এলাকাবাসী ইউনুস মিয়া (১৯) নামের এক যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে কালীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের দড়িসোম গ্রামের আওয়াল হোসেনের ছেলে। হত্যাকান্ডের এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুর রহমান মাসুম বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় দত্ত জানান, রাত সোয়া ৮টায় মাসুদ রানাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। নিহতের বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে।