পাবনার পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবিতে রেলপথ অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন মুক্তিযোদ্ধারা। সোমবার সকাল ১১ টা থেকে ঈশ্বরদী রেলওয়ে জংশনে এ কর্মসূচী পালন করেন তারা। এ সময় খুলনা থেকে রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস প্রায় আধাঘণ্টা আটকে পড়ে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা।

বিক্ষোভে অংশ নেয়া মুক্তিযোদ্ধারা জানান, রূপপুর পারমাণবিক বিদুুৎ প্রকল্পে ভূমি অধিগ্রহণের অর্থ প্রদানে অনিয়মের প্রতিবাদ করায় গত ৬ ফেব্রুয়ারি নিজ বাড়ির গেটে নৃশংসভাবে গুলি করে হত্যা করা হয়।
ঘটনার প্রায় পাঁচ মাস কেটে গেলেও পুলিশ মামলার অভিযোগপত্র দিতে পারেনি। ঘটনায় জড়িত সন্দেহে পাকশী ইউপি চেয়ারম্যান এনাম বিশ্বাসের ভাতিজা আরজু বিশ্বাসকে অস্ত্রসহ গ্রেফতার করলেও, অজ্ঞাত কারণে পুলিশ আর কোন আসামীকে গ্রেফতার করেনি। দ্রুততম সময়ে মুক্তিযোদ্ধা সেলিম হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মুক্তিযোদ্ধারা। অন্যথায়, কঠোর আন্দোলন কর্মসূচীর হুশিয়ারীও দেন তারা।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা চান্না মন্ডল, ফজলুর রহমান ফান্টু, হাবিবুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া কাকলী, পৌর আওয়ামী লীগ সভাপতি ইছাহক মালিথা ও নিহত মুক্তিযোদ্ধা সেলিমের ছেলে তন্ময় বক্তব্য রাখেন।