খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার নয়াপাড়া গ্রামের অসহায় দরিদ্র শুক্কর আলীকে আর্থিক সহায়তা দিয়েছে সদ্য গঠিত নতুন সামাজিক ও শিক্ষা বিষয়ক সংগঠন “আলোর ফেরিওয়ালার” সদস্যরা।
৩০ শে জুলাই শুক্কর আলীর বাড়িতে গিয়ে এই নগদ অর্থ তার পরিবারের হাতে তুলে দেয় “আলোর ফেরিওয়ালার” সদস্যরা।

সরেজমিনে গিয়ে জানা যায় গত কয়েক মাস আগে শুক্কর আলী সড়ক দূঘর্টনায় পায়ে ও কোমরে মারাত্বক আঘাত পেলে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি হন,সেখানে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যেতে বলেন।এই অবস্থায় শুক্কর আলীর পরিবার চট্টগ্রাম মেডিকেল থেকে রিলিজ নিয়ে তাকে বাড়িতে ফিরে নিয়ে আসে। উন্নত চিকিৎসার ব্যয় তার দরিদ্র মা বাবার পক্ষে বহন করা সম্ভব হচ্ছিল না।

এমতাবস্থায় এগিয়ে আসে মহালছড়ির সদ্য গঠিত সামাজিক সংগঠন “আলোর ফেরিওয়ালা”। সংগঠনের সদস্যদের চেষ্টায় অর্থ সংগ্রহ করে শুক্কুর আলীর পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।
এখানে উল্লেখ্য যে “আলোর ফেরিওয়ালা” সংগঠনটি গত ২৬ শে জুলাই মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে এক আলোচনা সভার মাধ্যমে আত্মপ্রকাশ করে।

আর্থিক অনুদান তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন “আলোর ফেরিওয়ালা” সামাজিক সংগঠনের সভাপতি আলমগীর হোসেন জনি,সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন,কোষাধ্যক্ষ রিপন ওঝা,বিডি ক্লিন এর সহ সমন্বয়ক কাকন কর্মকার সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

মিল্টন চাকমা(কলিন),মহালছড়ি