গাজীপুরের কালীগঞ্জে বৃহষ্পতিবার বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য ছিল ‘‘জেনে, বুঝে বিদেশ যাই- অর্থ, সম্মান দুটোই পাই’’।

কালীগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দিনব্যাপী অনুষ্ঠিত সচেতনতামূলক এ সেমিনারে সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী কর্মকর্তাগণ অংশ নেন। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়নে ও তত্ত্বাবধানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, ব্রিফিং ও সেমিনারের আয়োজন করে কালীগঞ্জ উপজেলা প্রশাসন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন কর্মসংস্থান ও জনশক্তি ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস রুপা। সেমিনারে কর্মসংস্থান ও জনশক্তি ঢাকা জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. ওয়াজেদ আলী, কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক, কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আশরাফুল আলম আইয়ুব ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান, বাংলা টিভির সাংবাদিক রফিক সরকারসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী-বেসরকারী কার্যালয়ের দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।