নওগাঁ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নুরুল ইসলাম নুরু (৫৮) নামের ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ১১টার দিকে সদর উপজেলায় শহরের কাপড়পট্টি এলাকায় নিজ বাসায় তিনি মারা যান। নওগাঁ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানিয়েছেন। মৃত নুরুল ইসলাম তরু বস্ত্রালয় এবং সততা মার্কেটের মালিক। তরু বস্ত্রালয়ের দ্বিতীয়তলায় তিনি বসবাস করতেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, ঈদের দুইদিন আগে তার জ্বরসহ করোনা উপসর্গ দেখা দেয়। এর পর তিনি দোকান বন্ধ করে কোয়ারেন্টিনে চলে যান। ঈদের আগেই তার নমুনা সংগ্রহ করা হয়। গত ৩০ মে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এর পর থেকে তিনি বাসায় অবস্থান করে করোনার চিকিৎসা নিচ্ছিলেন।

নওগাঁর বদলগাছিতে করোনা উপসর্গ নিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু কবরের জায়গা দিলেন না কেউ, নদীর তীরে দাফন করলো পুলিশ। নওগাঁর বদলগাছিতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া নাসিমা বেগম(২৫) নামে এক পোশাক কারখানার শ্রমিককের লাশ দাফনে বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে গ্রামবাসীর বিরুদ্ধে। অবশেষে পুলিশ সোমবার সকাল ৭টার দিকে উপজেলার তাজপুর গ্রামের ছোট যমুনা নদীর তীরে দাফন করে। নাসিমা বেগম তাজপুর গ্রামের মাসুদ আলীর মেয়ে।

এ নিয়ে নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল চার জন। এদের মধ্যে নওগাঁয় আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্য রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর আরেকজন মারা যান বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। সর্বশেষ নিজ বাড়িতে মারা গেছেন একজন ব্যবসায়ী। রোববার পর্যন্ত নওগাঁ ১৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সুস্থ হয়েছেন ৮৮ জন।