স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের নতুন মামলার চার্জশিট শিগগিরই দেওয়া হবে। তার বিরুদ্ধে আগে দায়ের হওয়া মামলা ও তার সহযোগীদের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। গতকাল রবিবার রাজধানীর কাকরাইলে প্রেস ইনস্টিটিউট (পিআইবি) অডিটোরিয়ামে সাংবাদিকদের চেক বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা জানান। করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদের ঘটনায় পুলিশের যা যা করণীয় তাই করে যাচ্ছে। আগের কিছু মামলায় তার জামিন নেওয়া আছে। তিনি এত মামলা নিয়ে কীভাবে ঘুরে বেরিয়েছেন তারও তদন্ত চলছে। কোনোভাবে ছাড় দেওয়া হবে না। করোনা টেস্টের নামে সাহেদ জঘন্য অপরাধ করেছেন। এ কারণে তাকে ধরা হয়েছে। এসব ভুয়া লোক কীভাবে সরকারের কাছ থেকে স্বীকৃতি পায়, সেটাও আমরা খতিয়ে দেখছি। কাদের সহযোগিতায় এ জায়গাটিতে তিনি এসেছেন সবই আমরা তদন্ত করছি।

মন্ত্রী আরও বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী। আজ (গতকাল) সাংবাদিকদের মধ্যে কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করা হয়েছে, সেটিও দিয়েছেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমুখ।