চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানায় পাঠানিয়া গোদা এলাকায় মা ও ছেলেকে হত্যার ঘটনার প্রধান আসামি ফারুককে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭ চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল। এ সময় তিনি বলেন, ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে ফারুক মামলার বাদী ময়ূরীর মাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দিতো। ফারুক ক্রাইম সিরিয়াল দেখে খুনে অনুপ্রাণিত হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ফারুক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জোড়া খুনের ঘটনা স্বীকার করেছে। ফারুক হত্যাকাণ্ডের পরে প্রথমে খাগড়াছড়ি যায়। সেখান থেকে ঢাকায় পালিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আকবরশাহ থানার পাক্কার মাথা এলাকা থেকে ফারুককে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব কর্মকর্তারা বলেন, বিভিন্ন সময় ফারুকের সঙ্গে ঝগড়া হতো পাতানো বোন গুলনাহারের। এরই একপর্যায়ে তাকে হত্যা করে ফারুক।

হত্যার বিষয়টি ৯ বছরের ছেলে রিফাত দেখে ফেলোয় তাকেও নৃশংসভাবে খুন করা হয়। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব। গেলো ২৪ আগস্ট নগরীর চান্দগাঁও থানা এলাকার নিজ বাসায় মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়।