ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী থানার কলেজ পড়ুয়া এক ছাত্রীকে আটকে রেখে তার পরিবারের নিকট থেকে জোর করে বাইশ হাজার টাকা আদায় করেছে ব্রাম্মনকান্দা বাজারের এক বিকাশ প্রতারক চক্র ও বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি রব মোল্যা। মেয়েটির বাবা খানায় জিডি করলে প্রতারক চক্রটি ভুক্তভুগী পরিবারের বাড়ীতে হামলা চালায় ও মেয়েকে উঠিয়ে নিয়ে ধর্ষন করে মেরে ফেলার হুমকী দেয়।

বিকাশ প্রতারকরা দামোদরদী গ্রামের এক কলেজ ছাত্রীকে ফাদে ফেলে হাতিয়ে নিয়েছে ২২ হাজার টাকা। এব্যাপারে ভুক্তভুগীর বাবা বাচ্চু শেখ খানায় জিডি করলে মোবারকদিয়া গ্রামের আলমগীর ইঞ্জিনিয়ারের ভাগ্নে রুবেলের নেতৃত্বে ভুক্তভুগী পরিবারটির বাড়িতে হামলায় চালায় সন্ত্রাসীরা। থানার অভিযোগ প্রত্যাহার না করলে বাড়ী ঘর জ্বালিয়ে দেওয়া ও মেয়েকে উঠিয়ে নিয়ে ধর্ষন করে মেরে ফেলার হুমকী দেয় ব্রাম্মনকান্দা গ্রামের ছালাম মেকারের ছেলে রুবেল, রশিদ মেম্বার ছেলে রনি।

ভুক্তভুগী পরিবারটির অভিযোগ, ৩০ মার্চ ব্রাম্মনকান্দা বাজারে বিকাশের এজেন্ট ইউসুফের দোকানে দামোদরদী কৃষক বাচ্চু শেখের মেয়ে রিয়া আক্তারকে আটকেে রেখে তার বিকাশ (০১৯৫০১৯০৭৯২) নাম্বার থেকে ১৫৩০০ টাকা ক্যাশ আউট করে নেয় এবং ৬৭০০ টাকা নগদ নেয় বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি রব মোল্যা। ২২হাজার টাকাই বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি রব মোল্যার নেতৃত্বে বাচ্চু শেখের নিকট থেকে নেয়। এঘটনার ফলে বাচ্চু শেখ থানায় জিডি করলে আলমগীর ইঞ্জিনিয়ারের ভাগ্নে রুবেল তার দলবল নিয়ে বাচ্চু শেখের বাড়িতে হামলা চালায় এবং হুমকী দেয় যে, জিডি প্রত্যাহার না করলে তার মেয়েকে তুলে নিয়ে ধর্ষন করে মেরে ফেলবে। বাচ্চু শেখ এখন তার পরিবার নিয়ে বড়ই ভয়ে আছেন বলে জানা গেছে। তিনি দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবী জানান।

এব্যাপারে বিকাশ এজেন্ট ইউসুফ জানান কলেজ ছাত্রী রিয়াকে টাকার জন্য তার দোকানে আটকে রেখে টাকা আদায় করা হয়।

অপর দিকে ব্রাম্মনকান্দা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি রব মোল্যা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মেয়েটিকে আটক করে তার বাবার নিকট হতে ২২ হাজার টাকা আদায় করে বিকাশ এজেন্টকে ১৫হাজার তিনশ টাকা দিয়ে বাকী ৬হাজার সাতশ টাকা বাজারের ফান্ডে জমা আছে । সালিশের টাকা বাজার ফান্ডে কেন এ প্রশ্নের জবাবে তিনি বলেন এটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জানেন।

এব্যাপারে জিডির তদন্তকারী কর্মকর্তা জানান তিনি অসুস্থ থাকায় কোন খোজ খবর সিতে পারেন নাই।