মিরসরাইয়ে তাস খেলার বাজির পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাহার মিয়া(৪০) নামে সিএনজি অটোরিকশা চালককে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৯ আগষ্ট) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত বাহার মিয়া হাসনাবাদ এলাকার মিঝি গ্রামের এদরাত আলী মিঝি বাড়ির মৃত নুর ইসলামের পুত্র।

এবিষয়ে জানতে চাইলে স্থানীয় ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গতকাল বিকেলে মিঝি গ্রামের শাহ আলমের চায়ের দোকানের সামনে সিএনজি অটোরিকশা চালক বাহার মিয়া একই এলাকার রেদওয়ানের সাথে টুয়েন্টিনাইন (তাস) খেলেন। তারা ৭০ টাকার উপর বাজি ধরে এই তাস খেলেছেন। এতে বাহার পরাজিত হয়। এই টাকা নিয়ে দুইজনের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এতে বাহার আহত হয়। পরে স্থানীয়রা এসে বিষয়টি সমাধান করে দেন। পরবর্তীতে তারা সবাই বাড়িতে চলে যায়। বাড়িতে যাওয়ার পর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাহার বমি করে অসুস্থবোধ করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন, ইছাখালী ইউনিয়নের হাসনাবাদ এলাকার মিঝি গ্রামের শাহ আলমের চা দোকানের সামনে তাস খেলার পাওনা ৭০ টাকা নিয়ে রেদোয়ান নামে একজনের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে সাতটার অসুস্থবোধ করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেম এর জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি।