নড়াইল প্রতিনিধি :

টিকটক নিয়ে বিশ্ব জুড়ে আলোচনা আর সমালোচনার শেষ নেই। এর ব্যতিক্রম নয় বাংলাদেশও। এদেশের বহু পরিবারের বাবা-মা বিপদে আছেন এই টিকটক নিয়ে। কারণ ছেলে-মেয়েরা টিকটকে আশক্ত হয়ে পড়েছে।

সেই আশক্তি নিয়ে বাধা দেয়ার কারণে নড়াইলের নড়াগাতির সুমি নিজের জীবন নিয়ে নিলেন। ঘটনা, ছেলেদের সঙ্গে টিকটক বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়া নিয়ে মায়ের সঙ্গে কথা-কাটাকাটি ও পরে অভিমান করে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন সুমি আক্তার। নিহত সুমি নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার মুলখানা গ্রামের নিজাম মল্লিকের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (৭ মে) সকালে ছেলেদের সঙ্গে টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়া নিয়ে মা আমেনা বেগমের সঙ্গে কথা-কাটাকাটি করেন সুমি। পরে মা আমেনা ঘুমিয়ে পড়লে ঘরে থাকা ফসলে দেওয়া কীটনাশক নিয়ে পাশের বাড়ি গিয়ে পান করেন তিনি।

স্থানীয়রা ঘটনা জানতে পেরে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে সুমির মৃত্যু হয়।
নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেন, এ ঘটনায় অপমৃত্যুর অভিযোগে মামলা করেছেন তার মা। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।