গাজীপুরের কাপাসিয়ায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ পিকআপের দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় বাসের চার যাত্রী আহত হয়েছে। শনিবার রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের সাল্লারবাড়ি এলাকার কাপাসিয়া সেন্ট্রাল কলেজ গেইট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ জেলা সদর থানার হয়বতনগর এলাকার ঝিনুক মিয়ার ছেলে পিকআপ চালক জিন্নাত (২৬) ও একই থানার সাতারপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে দেলোয়ার হোসেন (২৫)।

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, শনিবার সকালে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের কাপাসিয়া থানাধীন সাল্লারবাড়ি এলাকার কাপাসিয়া সেন্ট্রাল কলেজ গেইট মোড়ে কিশোরগঞ্জগামী একটি পিকআপের সঙ্গে ঢাকাগামী অনন্যা পরিবহনের অপর একপি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা পিকআপের চালক জিন্নাত ও যাত্রী দেলোয়ারকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জিন্নাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত দেলোয়ারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার তিনি মারা যান। এ ঘটনায় বাসের চার যাত্রী আহত হয়েছে। আহত বাস যাত্রীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতদেও লাশ উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করে। তবে ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে যায়। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।