বুধবার ৩ আগষ্ট কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে’ ফুটবল চুরির অভিযোগে ৪ শিক্ষার্থীকে পেটালেন প্রধান শিক্ষক’ শিরোনামে নিউজ প্রকাশিত হয়।
ঐ নিউজের বিষয়ে প্রতিবাদ জানিয়েছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার “পুর্ব বিছনদই ছকেলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়”র প্রধান শিক্ষক আসাদুজ্জামান লাবলু।

প্রতিবাদলিপিতে তিনি দাবী করে বলেন, তাকে জড়িয়ে যে নিউজ প্রকাশিত হয়েছে। উক্ত প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি কুচক্রী মহল কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে প্রতিবেদককে মিথ্যা তথ্য দিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও উল্লেখ করেন, মঙ্গলবার স্কুল ছুটির পর ঐ শিক্ষার্থীরা স্কুলের রুমের তালা ভেঙ্গে বল বের করে নিয়ে খেলাধুলা করে, পরে সেই বলটি আর রুমে রাখেনি। এনিয়ে বুধবার স্কুল চলাকালীন সময়ে তাদেরকে ডেকে সেই বলের বিষয়ে জিজ্ঞাসা করা হয়। সেখানে শিক্ষার্থীকে মারধোর তো দুরের কথা কোন উচ্চ বাক্যের ঘটনাও ঘটেনি।

তিনি আরও বলেন, বহিরাগত কিছু ছেলেপেলে প্রতিনিয়ত স্কুলের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর ও জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এনিয়ে প্রতিবাদ করলে ঐ কুচক্রী মহলটি এই বিষয়টিকে ভিন্নভাবে প্রভাবিত করার জন্য সাংবাদিক ডেকে ভুল তথ্য উপস্থাপন করে। যা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।