গাজীপুরে পথচারীর সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্র ও ব্যবসায়ী ওই পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় একই কলেজের ছাত্র মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। রবিবার সন্ধ্যার পর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকার রবি টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোঃ আমির হোসেনের ছেলে সৈকত আহমেদ সৌরভ (১৮) ও আব্দুল হামিদ রেনু মোল্লার ছেলে মোঃ শামসুজ্জামান শানু (৪৫)। আহত ইফতি (১৮) আনিছুর রহমানের ছেলে। তাদের সবার বাড়ি গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকায়। এদের মধ্যে সৌরভ ও ইফত’র বাড়ি গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব এলাকায়। তারা ক্যামব্রিজ স্কুল এন্ড কলেজের কোনাবাড়ি শাখার দ্বাদশ শ্রেণীর ছাত্র। ঝুট ব্যবসায়ী শানুর বাড়ি বি.বাড়িয়ার নবীনগর থানাধীন মাজিয়ারা এলাকায়।

জিএমপি’র কোনাবাড়ি থানার এসআই সাখাওয়াত ইমতিয়াজ জানান, রবিবার সন্ধ্যা ৭টার দিকে কোনাবাড়ি থানাধীন আমবাগ মিতালী ক্লাব সড়কের রবি টাওয়ারের সামনে সড়ক পার হচ্ছিলেন ব্যবসায়ী শামসুজ্জামান শানু। এসময় আমবাগ ঈদগাহ হতে মিতালী ক্লাবগামী একটি মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু সৌরভ ও ইফতি ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সৌরভ ও শানুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অপর আহত ইফতিকে গুরুতর অবস্থায় সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।