প্রেমিকা, সন্তান ও বন্ধুদের নিয়ে নতুন বছর উদযাপন করেছেন পিএসজির ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র। নতুন বছরে পা দেওয়ার আগের সন্ধ্যায় তারা মিলিত হয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যোজ্জ্বল ছবি দিয়েছেন তারা। যা দেখে মনে হয়েছে, সময়টা উপভোগ করেছেন।

পেলের নতুন বছরের পার্টিতে উপস্থিত ছিলেন তার প্রেমিকা ব্রুনো বিয়ানকার্ডি। তার সঙ্গে গত বছরের আগস্টে ‘ব্রেকআপ’ হওয়ার খবর দিয়েছিলেন নেইমার। নতুন করে আবার তারা ডেটিং শুরু করেছেন। সঙ্গে নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোল ডান্টাসও ছিলেন।

ক্যারোলকে মনে করা হয় নেইমারের প্রথম প্রেমিকা। সান্তোসে থাকাকালীন তরুণ নেইমারের সঙ্গে প্রেমে জড়ান বয়সে বেশ ক’বছরের বড় ক্যারোল। তাদের একটি ছেলেও আছে। নেইমার ও তার পরিবারের সঙ্গে থাকা ওই ছেলের নাম দাভি লুক্কা। নতুন বছরে পা দেওয়ার মুহূর্তে তাদের ওই সন্তানও উপস্থিত ছিলেন।

নেইমারের পার্টিতে উপস্থিত ছিলেন সাবেক প্রেমিকা ক্যারোলের বর্তমান স্বামী ভিনিসিয়াস মার্টিনেজও। তাদের সংসারে ভ্যালেন্টিম নামের একটি ছেলে আছে। নেইমারের সান্নিধ্যে পেয়ে সেও মুহূর্তটা উপভোগ করেছে। এর বাইরে নেইমারের এক কাছের বন্ধু ও তার প্রেমিকা উপস্থিত ছিলেন। খবর-গ্লোবো

নেইমারের কাতার বিশ্বকাপ পর্ব শেষ হয়েছে কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরে। এরপর পিএসজি’র ক্যাম্পে যোগ দেন তিনি। কিন্তু স্টার্সবার্গের বিপক্ষে বিশ্বকাপ পরবর্তী লিগ ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় নেইমির। পেনাল্টি আদায়ের জন্য ডাইভ দেওয়ায় তাকে এক মিনিটের ব্যবধানে দ্বিতীয় হলুদ কার্ড দিয়ে