বরিশালের গৌরনদী উপজেলায় একটি বালুবোঝাই ট্রলার ও একটি যাত্রীবাহী ট্রলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে গেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা নান্নু বেপারি (৫৫) নিখোঁজ হয়েছেন। রবিবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় আড়িয়াল খাঁ ও সন্ধ্যা নদীর সংযোগস্থল হোসনাবাদ সাহেবের চর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় আজ সোমবার মধ্যরাত পর্যন্ত গৌরনদী ফায়ার সার্ভিসের একটি দল তল্লাশি চালিয়ে নান্নু বেপারির কোনো সন্ধান পায়নি। পরে সকাল সাড়ে ৮টায় বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুনরায় উদ্ধার কাজ শুরু করে।

নিখোজ নান্নু বেপারি শরিকল ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা গেছে, রবিবার রাত সাড়ে ৯টার দিকে আড়িয়াল খাঁ ও সন্ধ্যা নদীর সংযোগস্থল গৌরনদীর হোসনাবাদ সাহেবের চর এলাকায় একটি বালুবোঝাই বড় ট্রলারের সঙ্গে একটি যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। ট্রলারটিতে চালকসহ পাঁচ জন যাত্রী ছিলেন। সবাই সাঁতরিয়ে তীরে ফিরতে পারলেও যাত্রী নান্নু বেপারি নিখোঁজ রয়েছেন।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ বিপুল হোসেন কালের কণ্ঠকে জানান, সোমবার সকাল সাড়ে ৮টায় বরিশালের ডুবুরি দল নিয়ে উদ্ধার অভিযান পুনরায় শুরু করা হয়েছে। প্রচণ্ড কুয়াশায় উদ্ধার অভিযান পরিচালনায় সমস্যা হলেও তা চলছে বলে জানান তিনি।