বাবার শেষ ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে উড়ে গিয়ে বিয়ে করেছেন গাজীপুরের এক চিকিৎসক দম্পতি। বুধবার বিকেলে কয়েকজন স্বজনকে নিয়ে বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টারে চড়ে শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন বর ডা. ইফতেখার আহমেদ নীরব। এসময় এলাকার উৎসুক জনতা বর ও হেলিকপ্টার দেখতে সেখানে মাঠে ভিড় জমান। পুলিশও সেখানে গিয়ে নিরাপত্তা দেন।

গাজীপুর মহানগরীর গাছা থানার উত্তর খাইলকৈর (বটতলা) এলাকার আজিজুর রহমানের ছেলে বর ডা. ইফতেখার আহমেদ। তিনি কিশোরগঞ্জের বাজিতপুরে জহিরুল ইসলাম মেডিকেলের চিকিৎসক। কণে মীম আক্তার পেশায় চিকিৎসক। তিনি গাজীপুর শহরের হাজীবাগ এলাকার বাসিন্দা এবং সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত আছেন।

বরের চাচা মোঃ শাহজাহান জানান, ২০২০ সালে মারা যান বর ডা. ইফতেখার আহমেদের বাবা। মৃত্যুর আগে তার ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে ছেলেকে বিয়ে করাবেন। ইফতেখারের সঙ্গে গাজীপুর শহরের হাজীবাগ এলাকার মীম আক্তারের বিয়ে ঠিক হয়। বর কণে দু’জনই পেশায় চিকিৎসক। বুধবার ছিল তাদের বিয়ের অনুষ্ঠাণ। বাবার শেষ ইচ্ছা পুরণ করতে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুই ঘন্টার জন্য বিসিএল এভিয়েশনের একটি হেলিকপ্টার ১ লাখ ৩০ হাজার টাকায় ভাড়া নেন ডা. ইফতেখার আহমেদ। তিনি কয়েক স্বজনকে নিয়ে বাড়ির পাশের গাছা থানার খাইলকৈর বটতলা থেকে হেলিকপ্টারে চড়ে ৭/৮ কিলোমিটার দুরের গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে গিয়ে অবতরণ করেন। এসময় কলে পক্ষের লোকজন তাদেরকে অভ্যর্থনা জানান।

জিএমপি’র সদর থানার এসআই মোশারফ হোসেন জানান, স্টেডিয়ামে হেলিকপ্টার অবতরনের পর বর ও তার স্বজনেরা ব্যক্তিগত গাড়িতে চড়ে কণের বাড়িতে যান। পরে বিকেল সাড়ে ৫টায় নবদম্পতিকে নিয়ে হেলিকপ্টারটি ওই স্টেডিয়াম হতে পুনঃরায় বরের বাসার উদ্দেশ্যে ছেড়ে যায়।

বিসিএল এভিয়েশনের হেলিকপ্টারের পাইলট ক্যাপ্টেন তাজ উদ্দিন জানান, ভাড়ার বিষয়টি আমার জানা নাই। তবে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত হেলিকপ্টারটি ভাড়া নেয়া হয়েছে।