জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেওয়া হবে—এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। খালি কলসি বেশি বাজার মতো অবস্থা বিএনপির।

বৃহস্পতিবার (১৬ মার্চ) কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, অভিভাবক সমাবেশ, নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে সাবেক তথ্যমন্ত্রী বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এত আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

এ সময় ইনু আরও বলেন, নিত্য পণ্যের দাম বাড়ার সঙ্গে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ইনু বলেন, বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসিমুখে ভোট দিতে আসে।

পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। বিদ্যালয়ের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।