বাগেরহাট থেকে রুহুল আমিন বাবুঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার কর্মীসভা ও সদস্য সংগ্রহ এর শুভ উদ্বোধন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) b বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার উদ্দোগে জেলা শিল্পকলা একাডেমীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার আহবায়ক পিসি কলেজর সাবেক ভিপি তুখোড় ছাএলীগ নেতা রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে কর্মীসভা ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।
প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড ভুইয়া হেমায়েত উদ্দিন। অনুষ্ঠানের উদ্ধোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড শাহীন- উল আলম। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ- মানব সম্পদ বিষয়ক সম্পাদক কে এম ফারুক হোসেন মুন্না, উপ -কৃষি বিষয়ক সম্পাদক আফসারুজ্জামান, জাতীয় পরিষদ সদস্য মোঃ আমির হোসেন, মোঃ আতাউর রহমান, সাইফুল ইসলাম নয়ন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহমেদ মনি সাধরণ সম্পাদক মোঃ মুকুল মল্লিক,মিঠুন মিলন ডাকুয়া (ফরহাদ)সহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলার সকল উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার যুগ্ন আহবায়ক সরদার আব্দুল কাদের।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ সকল দিক থেকে এগিয়ে যাচ্ছে। বিএনপি জামায়াত তারা দেশের উন্নয়নকে সহ্য না পেরে বিভিন্ন ষড়যন্ত্রে করে যাচ্ছে। কিন্তু তাদের ষড়যন্ত্রে করে প্রধানমন্ত্রীর উন্নয়নকে রোধ করতে পারবেনা । দেশের জনগন তাদের প্রত্যাখান করেছে তাই দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।