গাজীপুরে ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলে চড়ে ঘুরে বেড়ানোর সময় কাভার্ডভ্যানের চাপায় স্কুল শিক্ষার্থী দুই ভাই নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে মহানগরীর কাশিমপুর থানাধীন সুলতান মার্কেটের স্কায়ার গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভ’ইয়াপাড়া এলাকায় মো. সাজু মিয়ার দুই ছেলে মেহেদী হাসান (১৪) ও মো. ইসরাফিল (৯)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাইবান্ধা সদরের সরকারপাড়া এলাকার সাজু মিয়া দীর্ঘদিন ধরে গাজীপুরের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ ভ’ইয়াপাড়া এলাকায় সপরিবারে বসবাস করে আসছেন। তার বড় ছেলে মেহেদী হাসান কাশিমপুর এলাকার সুলতান মেমোরিয়াল স্কুলের নবম শ্রেণীর এবং তার ছোট ভাই ইসরাফিল একই স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্র। মঙ্গলবার বিকেলে ছোট ভাইকে পেছনে বসিয়ে পিতার মোটরসাইকেলে নিয়ে কাশিমপুর-আশুলিয়ার শ্রীপুর সড়ক দিয়ে ঘুরে বেড়াচ্ছিল। এসময় একটি কাভার্ড ভ্যান স্থানীয় সুলতান মার্কেটের স্কায়ার গেইট এলাকায় তাদেরকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে সারাবো তেঁতুই বাড়ি এলাকাস্থিত শেখ ফাজিলাতুননেছা মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দুই ভাইয়ের মৃত্যু হয়।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই মো. হানিফ জানান, ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে যায়। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।