বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:ফরিদপুরের বোয়ালমারীতে এক সড়ক দুর্ঘটনায় আলমগীর সিকদার নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী। মঙ্গলবার (২৫ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে জেলার মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের মোমিন মার্কেটের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের আক্কাস সিকদারেরর ছেলে। আলমগীর দম্পতির দুই ছেলে ও এক মেয়ে।
জানা যায়, বেলজানি গ্রামের রড সিমেন্ট ব্যবসায়ী আলমগীর সিকদার তার স্ত্রীকে নিয়ে ফরিদপুর যাচ্ছিলেন। এ সময় সোতাশী নামক স্থানে পৌঁছলে ফরিদপুর থেকে বোয়ালমারীর উদ্দেশ্যে ছেড়ে আসা তামিম এন্টারপ্রাইজ নামের দ্রুতগামী একটি বেপরোয়া বাসের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে চালক আলমগীর ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী আলমগীরের স্ত্রীও সড়কে পড়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা সাথে সাথে উভয়কেই বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীকে জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ খবর পেয়ে ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক উত্তম কুমার সেন বলেন, কারো আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।