বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে বেসামাল হয়ে পড়েন বলিউডের লাস্যমীয় নায়িকা হিসেবে খ্যাত দিশা পাটানি। সঙ্গে নতুন ‘চর্চিত’ প্রেমিক আলেকজান্ডারও ছিলেন সেখানে। নৈশভোজ সেরে সদলবলে রেস্টুরেন্ট থেকে বেরোচ্ছিলেন। ঠিক সেই সময়ই নায়িকার পোশাক বেসামাল হয়ে পড়ে। নাভির নিচের স্কার্ট আরও নিচে নেমে গিয়ে অন্তর্বাস উঁকি দেয়! আর সেই পোশাক বিভ্রাট চোখে পড়তেই খেই হারিয়ে ফেলেন অভিনেত্রীর বন্ধুরা। সেই ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল হওয়ার জেরে খবরের শিরোনামে বিটাউনের লাস্যময়ী।

জানা গেছে, এক অন্তর্বাস সংস্থার বিজ্ঞাপনীর ঝলক দেখিয়ে নেটপাড়ায় সদ্য ঝড় তুলেছেন দিশা। পরনে ব্রা আর হটপ্যান্ট। বৃষ্টিভেজা শরীর থেকে নায়িকার আবেদন যেন চুইঁয়ে পড়ছে। আর সেই ছবি নেটপাড়ায় হট অ্যালার্ট জারি করতে না করতেই পোশাক বিভ্রাটের শিকার দিশা পাটানি।

সিনেমা হিট হোক আর না হোক, পর্দায় সেভাবে তার দেখা না মিললেও চাবুক ফিগারের জন্য ভক্তদের কাছে সর্বদাই সুপারহিট দিশা পাটানি। শনিবার নৈশভোজেও কেতাদুরস্থ পোশাকে তাক লাগিয়ে দেন মডেল-অভিনেত্রী দিশা। পরনে বডি হাগিং হালকা বাদামি শর্ট ড্রেস। ঊর্ধ্বের অংশ ব্রালেটের মতো। সেখান থেকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। উন্মুক্ত উদরের স্পটলাইটে নাভি। পোশাকের নিম্নাংশ সরে যেতেই বেরিয়ে পড়ে অন্তর্বাস! এরপর? পাশে থাকা বন্ধুর সেদিকে নজর যেতেই তৎক্ষণাৎ টেনে ঠি করে দেন দিশা পাটানির পোশাক। এরপরই হাসিমুখে পাপ্পারাজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে সোজা গাড়িতে উঠে যান অভিনেত্রী। টাইগার শ্রফ এখন তার জীবনে অতীত। বিটাউনে গুঞ্জন দীর্ঘদিনের মডেল বন্ধু আলেকজান্ডারের সঙ্গেই নাকি তিনি এখন প্রেম করছেন।