শেরপুরের নকলায় চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা গ্রামে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে যাওয়া ইলিয়াসের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (৭ আগস্ট) ভোরে ময়মনসিংহের বোরারচর এলাকার নদীর ঘাট থেকে ওই লাশ উদ্ধার করেন। ইলিয়াস উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের ডেবুয়ারচর গ্রামের নজরুল ইসলামের পুত্র।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ইলিয়াস ও রামিন দু’জনই মাদকাসক্ত। শনিবার রাতে তাঁরা দু’জন নৌকা দিয়ে ব্রহ্মপুত্র নদের ওপারে চরঅষ্টধর ইউনিয়নের টাঙ্গাইল্যাপাড়া গুচ্ছগ্রামে যায়। সেখানে গভীর রাত পর্যন্ত তাঁরা ইয়াবা সেবন করে। পরে নৌকা না পেয়ে ইলিয়াস ও রামিন সাতঁরে ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় ইলিয়াস নদের পানিতে ডুবে যায়।

রোববার সকাল থেকে জামালপুরের ফায়ার সার্ভিসের ডুবুরীদল ব্রহ্মপুত্র নদের পানিতে ৪ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি নিখোঁজ ইলিয়াসের মরদেহ। কিন্তু নদে পানি ও স্রোত বেশি থাকায় তাঁরা উদ্ধার অভিযান বন্ধ করে চলে গেছে।

এব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রামিন মিয়া (২০) নামে ইলিয়াসের এক বন্ধুকে আটক করেছে। রামিন চরঅষ্টধর ইউনিয়নের নারায়নখোলা বাজার এলাকার নজরূল ইসলাম ভূইয়ার ছেলে।

চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মুকুল বলেন, আমরা ময়মনসিংহের বোরারচর এলাকার নদীর পাড় থেকে নিখোঁজ ইলিয়াসের মরদেহ উদ্ধার করেছি।