পাবনার ঈশ্বরদী বিমানবন্দর সড়কে পিকআপ ভ্যান, ট্রাক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় অপর তিনজন আহত হয়েছে।

১৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাত সাড়ে ৯টার দিকে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী মনির হোসেন (১৮) ঈশ্বরদীর পিয়ারাখালী গ্রামের ফজল হোসেনের পুত্র। সে কলেজে লেখাপড়া করতো।

আহতদের মধ্যে ১ জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে নয়টার দিকে ঈশ্বরদী-লালপুর-বানেশ্বর আঞ্চলিক সড়কে মালবোঝাই একটি ট্রাকের সাথে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে পিকআপ ভ্যান উল্টে যায়। মুহূর্তেই বিপরীত দিক হতে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলে আরোহী তিন যাত্রীর মধ্যে কলেজছাত্র ঘটনাস্থলেই মারা যায়। মোটরসাইকেলের অপর দুই আরোহী এবং পিকআপ ভ্যানের চালক গুরুত্বর আহত হন।

খবর পেয়ে ঈশ্বরদী দমকল বাহিনীর কর্মীরা হতাহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরদী থানার (তদন্ত) ওসি মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।