অসুস্থতার কারণে দীর্ঘ এক বছর পর নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার দাউদকান্দিতে এসেছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ শুক্রবার ড. মোশাররফের সঙ্গে সাক্ষাৎ করতে দাউদকান্দি, তিতাস, হোমনা ও মেঘনা উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছুটে আসেন দাউদকান্দিতে। এই প্রবীণ নেতা সমবেত নেতাকর্মীদের খোঁজখবর নেন, কুশল বিনিময় করেন।

দাউদকান্দি পৌর বিএনপির উদ্যোগে দাউদকান্দি উপজেলা সদরের দাউদকান্দিস্থ বাসভবনে ড. মোশাররফের সুস্থতার জন্য শোকরানা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দাউদকান্দি পৌর বিএনপির আহ্বায়ক নূর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

ড. মোশাররফ বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। আল্লাহর অশেষ রহমত এবং আপনাদের দোয়ায় আমি সুস্থ হয়েছি। পুরোপুরি সুস্থতার জন্য আমি সবার কাছে দোয়া কামনা করছি।’

এ সময় বক্তব্য দেন তার ছোট ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন।

উল্লেখ্য, গত বছর ১৭ জুন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ড. খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। কিছুটা সুস্থ হলে দেশে ফিরে আসেন। পরে আবারও গুরুতর অসুস্থ হলে ড. মোশাররফকে প্রথমে বেশ কিছুদিন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ না হওয়ায় দ্বিতীয় দফায় সিঙ্গাপুরে নেওয়া হয়। তিনি দুইবারই সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসা গ্রহণ করেন।