আমতলীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তামান্না আফরোজ মনি (মনিরা বেগম)কে শারীরিকভাবে লাঞ্চিত ও নির্বাচনী প্রচারনায় বাধাঁ প্রদানের অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার(২৩ মে) বেলা দুইটায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তামান্না আফরোজ মনি লিখিত বক্তব্যে বলেন, ২২ মে বুধবার সন্ধ্যার দিকে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া বাজারে নির্বাচনী প্রচারনা করতে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেসিকা তারতিলা যুথি ও তার স্বামী জি.এম. মুসা তাদের দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। তাকে ধাক্কামেরে মাটিতে ফেলে দেয়া হয়। এসময়ে ছেলে গোলাম মাওলা মুসা, ভাই মতিন মোক্তার ও রিমান এবং তার কলস প্রতিকের সমর্থক আবদুল হালিম, বাইজিদ ও বেল্লাল মৃধাকে কিল, ঘুষি, লাথিসহ বেধরক মারপিট করে এবং নির্বাচনী প্রচারনায় বাধাঁ প্রদান করে। তিনিও আরও বলেন, তার সমর্থকরা নির্বাচনী প্রচার-প্রচারনা চালাতে বর্তমানে খুবই ভয় ভীতি ও আতংকের মধ্যে রয়েছে।

তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচার প্রচারনা চালাতে পারেন এবং এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানান।

এ ব্যাপারে তিনি রিটার্নিং অফিসার ও পুলিশ সুপারের নিকটও অভিযোগ পত্র দাখিল করেছেন।
সংবাদ সম্মেলনের সময় প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন ভাই আব্দুল্লাহ আল মতিন, মোঃ রূমান ও ছেলে গোলাম মাওলা মুসা।

মোস্তফা কাদের
বরগুনা।